মিঠাপুকুরের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে আনিছুর রহমান আনিছ এর শীতবস্ত্র বিতরণ

0

 

মিঠাপুকুরের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে আনিছুর রহমান আনিছ এর শীতবস্ত্র বিতরণ

মোঃ মশিউর রহমান ইসাদ, রংপুর

রংপুরের মিঠাপুকুর উপজেলায় দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম এর ১১তম দিনের মত উপজেলা জাতীয় পার্টি আয়োজন শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত পরাজিত লাঙ্গল মার্কার এমপি প্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আনিছুর রহমান আনিস এর ব্যক্তিগত উদ্যেগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে ১১তম দিনে উপজেলার ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত পরাজিত লাঙ্গল মার্কার এমপি পদপ্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আনিছুর রহমান আনিস সাংবাদিকদের জানান, এই প্রচন্ড শীতে আমি আমার সাধ্যমত উপজেলার প্রতিটি ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। আমার পাশাপাশি উপজেলার সকল বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা কালে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির সদস্য মোঃ বাবর আলী, মোঃ আমজাদ হোসেন, মোঃ ফারাজ উদ্দিন, মোঃ ফইম উদ্দিন, সহ ১৪ নং ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ বকুল মিয়া, মিঠাপুকুর ছাত্র সমাজের ফিরোজ, বাছেদ, আখতারুল, মশিয়ার সহ ওয়ার্ড কমিটির নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed