নুরুল আমিনকে দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষনা সমাবেশ জনসমুদ্রে পরিনত।

0

নুরুল আমিনকে দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষনা সমাবেশ জনসমুদ্রে পরিনত।

দোয়ারাবাজার(সুনামগঞ্জ):

আগামী দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে নরসিংপুর ইউনিয়ন হতে একক চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নুরুল আমিনকে সমর্থন জানিয়ে ঐক্যের ডাক দিয়ে বিশাল জনসমাবেশ করেছে নরসিংপুর ইউনিয়নবাসী।

শুক্রবার (১ সেপ্টেম্বর)বিকেলে নরসিংপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণের উপস্থিতিতে এই জনসমাবেশ জনসমুদ্রে পরিনত হয়।

এতে নরসিংপুর ইউনিয়নবাসী সকল দলমত নির্বিশেষে আগামী দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে নুরুল আমিনকে একক প্রার্থী হিসেবে ঘোষনা করেন ও নির্বাচনে আসতে সমর্থন জানান। সভায় ইউনিয়নবাসী বলেন,উপজেলা পরিষদ নির্বাচন আসলে নরসিংপুর ইউনিয়নের দিকে সকল প্রার্থীদের কড়া নজড় থাকে। নরসিংপুর ইউনিয়নের মানুষদের বিভিন্ন প্রতিস্রুতি দেয়। আর এই ইউনিয়নের মানুষ ও প্রার্থীদের দেওয়া মিথ্যা প্রতিস্রুতি শুনে ঐক্যভাবে ভোট দেয়। কিন্তু নির্বাচিত হয়ে গেলে নরসিংপুরের মানুষকে কেউ আর চিনেনা। এমনকি তখন অম্বিকার ও করে তাদের দেওয়া প্রতিস্রুতি। তাই নরসিংপুর ইউনিয়নের সার্বিক উন্নয়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নুরুল আমিনকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচিত করতে চায় তারা।

জনসমাবেশে দোয়ারাবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ একরামুল হক,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, হাজী জুয়াদ আলী,ডাঃ কামাল হোসেন, আওয়ামীলীগ নেতা কয়ছর আহমেদ চৌধুরী,মাষ্টার মতক্কিন আলী,বিএনপি নেতা এম আব্দু্ল্লাহ,লইলুছ খান,মাষ্টার কামাল হোসেন,সাবেক ইউপি সদস্য আঃ হান্নান,আব্দুস সালাম খাঁন,ইউপি সদস্য সাজ্জাদুর রহমান,ইউপি সদস্য ধন মিয়া,ইউপি সদস্য আব্দুল আলী,ইউপি সদস্য নুরুল আমিন,ইউপি সদস্য আব্দুল জলিল শামিম,মুক্তিযোদ্ধা নসুমিয়া,হাজ্বী রবিউল আওয়াল,স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম অনিক,স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান রুবেল,আওয়ামীলীগ নেতা হাজী স্বপন মিয়া,
সমাজ সেবক নুরুল ইসলাম নুরু,আওয়ামীলীগ নেতা মরম আলী,নিজাম উদ্দিন,খরম আলী
ইব্রাহিম আলী, যুবদল নেতা
আব্দুর রউফ, আ,ফ,ম সালমান,যুবলীগ নেতা মাহফুজুর রহমান,ইসমাইল সানী,
আশ্রব আলী, আশ্ররাফ আলী,
আবুল খয়ের, আখমল আলী,
আব্দুল কাইয়ুম,আব্দুল হাই আমিন, জাকির হোসেন,ছাত্রলীগ নেতা ছামির আলী,সোহেল মিয়া,রিপন আহমদ,দেলোয়ার হোসেনসহ নরসিংপুর ইউনিয়নের সর্বদলীয় নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed