পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত।

রিয়াজুল হক সাগর,রংপুর ।

রংপুরে শ্রদ্ধাঞ্জলী, মিলাদ ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচীর মধ্যদিয়ে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার(৯ মে) সকালে রংপুরের পীরগঞ্জের ফতেপুরে রাজনৈতিক, সামাজিক ও প্রশাসনের পক্ষ থেকে তাঁর কবর জিয়ারত, শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
সকালে পুষ্পমালা অর্পন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হাসিবুর রসিদ, উপ-উপাচার্য অধ্যাপক ড. শরিফা সালোয়া ডিনা, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, জেলা প্রশাসক ড. চিত্র লেখা নাজনীন, জেলা আওয়ামীলীগের আহবায়ক সায়াদত হোসেন বকুল, মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আবুল কাসেমসহ পীরগঞ্জ উপজেলা প্রশাসন, ড. ওয়াজেদ মিয়ার পরিবার, জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগ, ড. ওয়াজেদ স্মৃতি সংসদ, ড. ওয়াজেদ ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে সেখানে কবর জিয়ারত ও দোয়া করা হয়।
এছাড়াও দিনব্যাপী জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ওয়াজেদ মিয়ার স্মৃতিচারণ, মিলাদ মাহফিল ও গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়।
২০০৯ সালের ৯ই মে বিকেল ৪টা ২৫ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে ৬৭ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় ড. এম এ ওয়াজেদ মিয়া মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed