মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়নের যুবলীগ নেতা রাশেদুল ইসলাম রাশেদ।

0

 

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়নের যুবলীগ নেতা রাশেদুল ইসলাম রাশেদ।

রাকিবুল হাসান, গাজীপুর

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং সর্বস্তরের সবাই কে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়নের যুবলীগ নেতা জনাব মোঃ রাশেদুল ইসলাম রাশেদ।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি এক বিবৃতিতে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙালীর রক্তের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। তিনি আরও বলেন শ্রদ্ধা জানাই বাঙালি সেইসব বীর শহীদদের প্রতি। যাদের আত্মত্যাগের ফলেই আজকের এই আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে। যার কারণে আমরা একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি।

সেই সব মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়াই প্রতিটি বাঙালির অঙ্গীকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমার প্রত্যাশা। আসুন আমরা সবাই স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মানে এগিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করব এই শপথ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed